সিআইইউর বোর্ড অব ট্রাস্টির সভা

নতুন বছরের শুরু থেকেই চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) শিক্ষার্থীদের সব ধরনের সুযোগ-সুবিধা আরোও একধাপ বাড়ানো হচ্ছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়টির বোর্ড অব ট্রাস্ট্রির (বিওটি) চেয়ারম্যান তোহিদ সামাদ।
তিনি বলেছেন, পথ চলাতে শঙ্কা আর চ্যালেঞ্জ দুটোই থাকবে। অতীতে করোনার মতো দুর্যোগেও শিক্ষার্থীদের পাশে ছিল সিআইইউ, আগামী দিনেও গুণগতমানের শিক্ষা নিশ্চিত করতে সময়োপযোগী সব ধরণের সিদ্ধান্ত নিবে এই শিক্ষাপ্রতিষ্ঠানটি।

রোববার (১৮ ডিসেম্বর) সকালে নগরের জামাল খান ক্যাম্পাসে অনুষ্ঠিত সিআইইউর ১৩তম বোর্ড অব ট্রাস্টির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তোহিদ সামাদ। এই সময় সভায় শিক্ষার্থীদের অ্যাকাডেমিক সিলেবাস, স্কলারশিপ, সেমিস্টার পদ্ধতিসহ নানান বিষয় নিয়েও আলোচনা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্ট্রির সদস্য- মো. আমিনুজ্জামান ভূঁইয়া, হেফাজাতুর রহমান, ইঞ্জিনিয়ার আলী আহমেদ, এ এইচ এম চৌধুরী, সৈয়দ মাহমুদুল হক, লুৎফে এম আইয়ুব, সাফিয়া গাজী রহমান, মো. আমিন হেলালী, ইসমাঈল দোভাষ, মির্জা সালমান ইস্পাহানি, আমিনুর রেজা খান, ড. মাহফুজুল হক চৌধুরী, বোর্ড অব ট্রাস্টির সচিব রেজিস্ট্রার আনজুমান বানু লিমা প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।