সিআইইউ পরিদর্শনে ইউজিসি প্রতিনিধি দল

শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) নানামুখী পদক্ষেপে সন্তোষ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসিরি) সদস্যরা। ১৭ সেপ্টেম্বর সকালে ইউজিসির বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক মো. ওমর ফারুখের নেতৃত্বে ৩ সদস্যের একটি প্রতিনিধি দল নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাস পরিদর্শনে আসেন।

এই সময় তারা সরেজমিনে পুরো ক্যাম্পাসের শিক্ষাকার্যক্রমের বিষয়ে খোঁজ খবর নেন। পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ডিন এবং রেজিস্ট্রারের সঙ্গে বৈঠক করেন।
প্রতিনিধি দলের অপর দুই সদস্য হলেন—ইউজিসির বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের সিনিয়র সহকারি পরিচালক মো. শরিফুল ইসলাম এবং শাহনাজ সুলতানা।

বৈঠক শেষে ইউজিসি প্রতিনিধি দলের সদস্যরা সিআইইউর সময়োপযোগী একাধিক পদক্ষেপেরও প্রশংসা করেন। এই সময় তারা গুণগত শিক্ষা বজায় রাখার স্বার্থে সিআইইউ একধাপ এগিয়ে যাবে এমনটা আশাবাদ ব্যক্ত করেন।
সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী প্রতিনিধি দলের সদস্যদের স্বাগত জানান। তিনি জানান, ইউজিসির নিয়ম মেনেই তার প্রতিষ্ঠান উচ্চ শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে।

বৈঠকে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিআইইউর চার স্কুলের ডিন-অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের, ড. মোহাম্মদ রেজাউল করিম, সহযোগী অধ্যাপক ড. শাহ আহমেদ এবং নাজনীন আক্তার, রেজিস্ট্রার আনজুমান বানু লিমা, পরীক্ষা নিয়ন্ত্রক সরকার কামরুল মামুন, ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস শাখার ভারপ্রাপ্ত পরিচালক আবু নাঈম মো. জসিম, সিনিয়র অ্যাসিটেন্ট লাইব্রেরিয়ান সাবিনা সুলতানা প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।