সিএনজি চালিত অটোরিকশাকে কাভার্ড ভ্যানের ধাক্কা, নিহত ৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের সিএনজি চালিত অটোরিকশাকে কাভার্ড ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই সিএনজির চার যাত্রী নিহত হন। আহত অবস্থায় আরও পাঁচজনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাপাহাড় ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চারজনই মিরসরাইয়ের অধিবাসী। তারা হলেন উত্তর ঘরিয়াইশের সামসুদ্দিনের ছেলে শেখ ফরিদ (৩০) পশ্চিম রায়পুরের হারুন মিয়ার ছেলে সুমন (২৫) ও তার ভাই মেহেদী (২২) পূর্ব রায়পুরের আবুল কাশেম (৬০)।

আহতরা হলেন, জোরারগঞ্জ হাইওয়ে থানার এএসআই মোস্তফা কামাল, স্থানীয় বাসিন্দা রফিক (২৫), রায়পুরের আব্দুল আউয়াল (৫০), শাহ আলী (২৬) ও নুরুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের সোনাপাহাড় ফিলিং স্টেশন এলাকায় জোনাকী বাসের ড্রাইভার ও একটি ট্রাকের ড্রাইভার গাড়ি দাঁড় করিয়ে ঝগড়া করছিলেন। যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশাটিও স্থানটি ক্রস করছিল। কিছু বুঝে উঠার আগেই পিছন থেকে কাভার্ড ভ্যান এসে অটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই চারজন প্রাণ হারান। আহত পাঁচজনের একজন পুলিশ সদস্য বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।

তিনি বলেন, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে। গাড়িগুলো জব্দ করা হয়েছে। আমরা আইনী প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করবো।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, মিরসরাইয়ে দুর্ঘটনায় আহত চারজনকে চমেক হাসপাতালে নিয়ে আসলে তাদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

মন্তব্য নেওয়া বন্ধ।