সোনাইমুড়িতে আওয়ামী লীগ নেতা মো. জাহাঙ্গীর আলমের গণসংযোগ অব্যাহত

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) সংসদীয় আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগ অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জননেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম।
বুধবার (২০ সেপ্টেম্বর) তিনি সোনাইমুড়ী উপজেলার ৯নং দেওটি ইউনিয়নের দেওটি বাজারে ও ১০নং আমিশাপাড়া ইউনিয়নের আবিরপাড়া বাজারে নৌকার পক্ষে গণসংযোগ করেন।
সোনাইমুড়িতে আওয়ামী লীগ নেতা মো. জাহাঙ্গীর আলমের গণসংযোগ অব্যাহত 1

এসময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সদস্যবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ, সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বাজার কমিটির সকল স্তরের নেতৃবৃন্দ, মসজিদের ইমাম-মুয়াজ্জিন এবং স্থানীয় মুরুব্বিসহ সাধারণ জনগণের উপস্থিত ছিলেন।
সোনাইমুড়িতে আওয়ামী লীগ নেতা মো. জাহাঙ্গীর আলমের গণসংযোগ অব্যাহত 2

নৌকার পক্ষে গণসংযোগে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, জননেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের ঐকান্তিক প্রচেষ্টায় এলাকার চিত্র বদলে গেছে। জননেতা জাহাঙ্গীর আলম এই এলাকার উন্নয়নের রুপকার। তিনি গণমানুষের প্রিয় নেতা এবং গরীব-দুঃখী ও মেহনতী মানুষের স্বপ্নের ঠিকানা।

নৌকার পরীক্ষিত সৈনিক জাহাঙ্গীর আলম গত ১১ সেপ্টেম্বর থেকে চাটখিল-সোনাইমুড়ির প্রত্যন্ত অঞ্চল চষে বেড়াচ্ছেন। তারই ধারাবাহিকতায় তিনি সোনাইমুড়ির ওই এলাকায় নৌকার পক্ষে লিফলেট বিতরণ, পথসভাসহ নানা কর্মসূচি পালন করেন।

সোনাইমুড়িতে আওয়ামী লীগ নেতা মো. জাহাঙ্গীর আলমের গণসংযোগ অব্যাহত 3

এসময় আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা হয়েছে ২১ বার। তাঁর হাতেই দেশ নিরাপদ। এই এলাকার জন্য যে প্রকল্প চেয়েছি তিনি তা অনুমোদন দিয়েছেন। আমার নেত্রী গণমানুষের ভাগ্য বদলে কাজ করছেন। আগামীতেও এলাকার মানুষ নৌকার বিজয় চায়, শেখ হাসিনার সরকারকে বার বার চায়।

এ প্রশ্নের জবাবে তিনি বলেন, সোনাইমুড়ি-চাটখিলের উন্নয়নে ব্যাপক কার্যক্রম চলছে। শেখ হাসিনা সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন প্রকল্পগুলো এই এলাকার আর্থসামাজিক চিত্র বদলে দিবে।

মন্তব্য নেওয়া বন্ধ।