স্যালাইন-শরবত বিতরণ করলেন ছাত্রলীগ নেতা

তীব্র তাপদাহ থেকে স্বস্তি দিতে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করেছেন ২১ নম্বর জামালখান ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুবায়ের আলম আশিক।

রোববার (৫ মে) দুপুরে জামালখান মোড়ে শিক্ষার্থী, রিকশাচালক, বাসচালক ও পথচারীদের থেকে শুরু করে শ্রমজীবী মানুষের মাঝে পানি, শরবত ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

২১ নম্বর জামালখান ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুবায়ের আলম আশিক বলেন, গত কয়েকদিন থেকেই বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ কার্যক্রম চলছে। তীব্র তাপপ্রবাহকে দূর্যোগ হিসেবেই বিবেচনা করে মাঠে কাজ করছি।

তিনি বলেন, আগেও যেমন সব সংকটে, সংগ্রামে ছাত্রলীগের সেচ্ছাসেবকরা ঝাঁপিয়ে পড়েছে, এখনও নিজ উদ্যোগে সাধারণ মানুষের পাশে কিছুটা হলেও প্রশান্তি দেওয়ার চেষ্টা করে আসছি। আগামী যে কয়েকদিন তাপপ্রবাহ চলমান থাকবে সেই পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে।

তিনি আরও বলেন, শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মহোদয়ের নির্দেশনায় আমরা সব সময় প্রস্তুত শিক্ষার্থী ও জনসাধারণের পাশে থাকার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন—কোতোয়ালি থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম খান মিনহাজ,গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইয়াছির আরাফাত রিকু, সদস্য সাদমান ওসমান সাদাফ, ওসমান খান, ২১ নম্বর জামালখান ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক লায়লা সিকদার লিপি, জাবেদ আলম আলিফ, সাংগঠনিক সম্পাদক শিবলু দাশ, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, তামজিদ শাহরিয়ার ভুবন, এনায়েত বাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোহাম্মদ তামিম, সাখাওয়াত হোসেন প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।