হাটহাজারীতে শিশু ধর্ষক ‘দাদা’ গ্রেফতার

চট্টগ্রামের হাটহাজারীতে সাত বছরের শিশু কন্যাকে ধর্ষণে অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব। জাহাঙ্গীর আলম হাটহাজারীর উদালিয়া গ্রামের আমির আহম্মদের ছেলে এবং সম্পর্কে ধর্ষিত শিশুর পিতার চাচা।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-০৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার। তিনি বলেন, গত মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে ফেরিওয়ালা থেকে লবন কিনতে শিশুটির মা বাড়ির অন্য এক দাদিকে ডেকে আনতে পাঠান শিশুটিকে। তাদের ঘরে যাওয়ার পর শিশুর মায়ের চাচা শ্বশুর জাহাঙ্গীর (দাদা) বিস্কুটের প্রলোভন দিয়ে রান্নাঘরে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণ করে।

ধর্ষিতা শিশু কন্যা স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর ছাত্রী। ঘটনার কিছুক্ষণ পরে শিশুটি তার মায়ের নিকট সব বর্ণনা করলে তাকে চিকিৎসার জন্য হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (ওসিসি) তে প্রেরণ করেন এবং বর্তমানে শিশুটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন আছে।

পরে উক্ত ঘটনায় শিশুর মা বাদী হয়ে হাটহাজারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করলে র‌্যাব তাকে গ্রেফতার করে।

জাহাঙ্গীর আলমকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

মন্তব্য নেওয়া বন্ধ।