হাটহাজারীর সড়কে প্রাণ গেল ওষুধ কোম্পানির প্রতিনিধির

চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কে দ্রুতগামী মাইক্রোর (হাইস গাড়ি) ধাক্কায় মো. সোলাইমান গাজী (৪০) নামে এক ওষুধ কোম্পানির প্রতিনিধি নিহত হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেন নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নুর আলম। এরআগে সোমবার (১১ এপ্রিল) সন্ধ্যা ৭টায় হাটহাজারীর মির্জাপুর ইউনিয়নের বুড়িপুকুরের পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোলাইমান গাজী নোয়াখালীর চাটখিল উপজেলার মুকবুল আহম্মেদের ছেলে। তিনি বুড়িপুকুর পাড় এলাকায় ওষুধ কোম্পানির প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নাজিরহাট থেকে একটি মাইক্রো (হাইস গাড়ি) হাটহাজারীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে বুড়িপুকুর পাড় এলাকায় পৌঁছলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ওষুধ কোম্পানির প্রতিনিধি মুহাম্মদ সোলাইমান গাজীকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৯ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নুর আলম ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন। ‌দুর্ঘটনা বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মাইক্রোর (হাইস গাড়ি) ধাক্কায় একজনের নিহতের সংবাদ পেয়েছি। ইতোমধ্যে চালক ও গাড়িটি পুলিশি হেফাজতে নিয়েছি। ক্ষতিগ্রস্ত পরিবার আইনগত ব্যবস্থা নিলে পুলিশ সহযোগিতা করবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এমএফ

মন্তব্য নেওয়া বন্ধ।