হারিয়ে যাওয়া শিশু আফজারকে ফিরে পেলো পরিবার

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকা থেকে হারিয়ে যাওয়া ৪ বছরের শিশু আফজারকে চান্দগাঁও থানার মাধ্যমে মা-বাবার কাছে ফিরিয়ে দিয়েছেন এক রিকশাচালক। শনিবার (১৫ এপ্রিল) সকালে শিশুটিকে থানায় নিয়ে আসেন রিকশাচালক শওকত আলী মুন্সি।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, শুক্রবার রাতে ওই রিকশাচালক শিশুটিকে খুঁজে পেয়ে তার বাসায় নিয়ে যান। আজ সকালে থানায় এসে তিনি শিশুটিকে আমাদের হাতে তুলে দেন। পরে শিশু আফজারকে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

রিকশাচালক শওকত আলী মুন্সি বলেন, রাতে সিএন্ডবি এলাকায় ওই শিশুকে একাকি কান্না করতে করতে হাঁটতে দেখে বাসায় নিয়ে আসি। রাতে স্ত্রীর সহায়তায় খাবার খাইয়ে দিয়ে ঘুম পাড়িয়ে রাখার চেষ্টা করেছি। সকালে আমরা শিশুটিকে থানায় আসি।

হারানো সন্তানকে ফিরে পেয়ে শিশুটির বাবা মো. আফতাব রিকশাচালক শওকত আলী মুন্সি ও তাঁর স্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, চান্দগাঁও আবাসিক এলাকার বি-ব্লক থেকে শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় শিশুটি হারিয়ে গিয়েছিল। এরপর খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে শিশুটির বাবা মো. আফতাব থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।