২৪ ঘন্টা পার হলেও মেলেনি কর্ণফুলী নদীতে নিখোঁজ বাচা মিয়ার খবর

চট্টগ্রামের রাঙ্গুনিয়া বেতাগী ইউনিয়নের গাডবাড়ি সিরিয়ার মুখে কর্ণফুলী নদীতে পড়ে মো. এসকান্দর (প্রকাশ বাচা মিয়া) (৫৫) নামে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। নিখোঁজ বৃদ্ধ রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিনের আমির পাড়া মৃত ইসমাইলের ছেলে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে বেতাগী গাডবাড়ি সিরিয়ার মুখ কর্ণফুলী নদীতে এ দুর্ঘটনা ঘটে। তবে নিখোঁজের ২৪ ঘন্টা পার হয়ে গেলে এখনও খোঁজ মিলেনি বাচা মিয়ার।

নিখোঁজ বাচা মিয়ার পরিবারে পক্ষ থেকে বলা হয়, গতকাল থেকে এসকান্দর (প্রকাশ বাচা মিয়া) বাড়িতে আসেনি। গতকাল বিকেলে কর্ণফুলী নদীতে পড়ে যান তিনি।

বেতাগীতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিউল আলম বলেন, নদীতে পড়ে নিখোঁজ বাচা মিয়ার খবরটা আমি শুনেছি। বাচা মিয়ার ছেলের রাতে আমার বাসায় আসলে তার মুখে শুনেছি। তার বাবা ছোট্ট একটি সাম্পান চালাতো, বালু উত্তোলনকারী ঠিকাদারী প্রতিষ্ঠানের অস্থায়ী চাকরি করতেন। প্রতিদিনের ন্যায় নাস্তা নিয়ে যাওয়ার সময় ড্রেজারের সাথে ধাক্কা লেগে নদীতে পড়ে যায় বাচা মিয়া। তাৎক্ষণিক খোঁজাখুঁজি করে বাচা মিয়াকে পাওয়া যায়নি। আমি এবং আমার পরিষদের পক্ষ থেকে যতটুকু সম্ভব তাদেরকে সহযোগিতা করব।

রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন চট্টগ্রাম খবরকে বলেন, গতকাল ঘটনাটি ঘটে। তবে শনিবার (১১ ফেব্রুয়ারি) আমরা ঘটনাস্থলে গিয়েছি। আমাদের হেড অফিস আগ্রাবাদ থেকে ডুবুরি দল আসেন। সকাল থেকে শুরু করে বিকাল পয়র্ন্ত তারা কর্ণফুলী নদীতে তল্লাশি চালালেও বাচা মিয়া কোন খোঁজ মেলেনি। আগামীকালও লাশ উদ্ধার তল্লাশি চালানো হবে বলেও জানান তিনি।

মন্তব্য নেওয়া বন্ধ।