৪ দিনেও মেলেনি নিখোঁজ বাচা মিয়ার সন্ধান, উদ্ধার-তল্লাশি বন্ধ

চট্রগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের গাডবাড়ি সিরিয়ার মুখে কর্ণফুলী নদীতে মো. এসকান্দর প্রকাশ বাচা মিয়া (৫৫) নামে এক বৃদ্ধ নদীর পানিতে পড়ে নিখোঁজ হওয়ার ৪ দিন পেরিয়ে গেলেও মেলেনি কোন সন্ধান। বন্ধ রাখা হয়েছে উদ্ধার অভিযানও।এদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তির কোন খোঁজ না পাওয়ায় দিশেহারা হয়ে পড়েছেন বাচা মিয়ার পরিবার।
নিখোঁজ বৃদ্ধ রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিনের আমির পাড়া মৃত ইসমাইলের ছেলে।

রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, শুক্রবার লোকটি নিখোঁজ হওয়ার পরের দিন থেকে আমরা টানা ২ দিন উদ্ধার অভিযান চালাই। আমাদের হেড অফিস আগ্রাবাদ থেকে ডুবুরি দল নিয়ে আসি। সকাল-বিকাল তারা কর্ণফুলী নদীতে তল্লাশি চালালেও এখনো মিলেনি তার কোন সন্ধান। তাই আমরা আপাতত তল্লাশি বন্ধ করে দিয়েছি। তার পরও আমরা নদীতে ছোট ছোট নৌকার মাঝিদের বলে রেখেছি।

নিখোঁজ বাচা মিয়ার আপন চাচাতো ভাই চট্টগ্রাম শহরে বসবাসরত মোঃ নিজাম উদ্দীন বলেন, নিখোঁজের ৪ দিন পার হলেও কোন খবর নেই আমার ভাই বাচা মিয়ার। এদিকে ফায়ার সার্ভিস গতকাল থেকে উদ্ধার তল্লাশি বন্ধ করে দিয়েছে। আমাদের পাশে কেউ নেই। নৌকা চালিয়ে যা ইনকাম হতো সেই টাকা দিয়ে চলত তার সংসার।

রাঙ্গুনিয়া থানার কর্মকর্তা (ওসি) মাহবুব মিলকী বলেন, এখনো আমরা বাচা মিয়ার কোন খবর পাইনি, তাছাড়া এ বিষয়ে নিখোঁজের বাড়ির লোকজন কোন অভিযোগ দেননি।

মন্তব্য নেওয়া বন্ধ।