৭ মার্চের জয় বাংলা কনসার্ট চট্টগ্রামে—আসছে আর্টসেল, নেমেসিস, চিরকুট

সার্বিক প্রস্তুতির পরিদর্শনে স্টেডিয়ামে জেলা প্রশাসক

ঐতিহাসিক ৭ মার্চের গুরুত্ব ও চেতনা নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে ব্যান্ডের শহর চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৭ মার্চ এর জয় বাংলা কনসার্ট। কনসার্টে আসছেন আর্টসেল, নেমেসিস, চিরকুটসহ আরো অন্যন্য ব্যান্ড ও শিল্পীগণ। প্রতিবছর ঢাকা আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হলেও এবারই প্রথমবারের মতো এমএ আজিজ স্টেডিয়ামে এই কনসার্ট এর আয়োজন চলছে।

চট্টগ্রাম জেলা প্রশাসন ও সিএমপি এর সহযোগিতায় সিআরআই (সেন্টার অব রিসার্চ এন্ড ইনফরমেশন) ঢাকার পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ দিবসের ভাষণ যুবসমাজের মধ্যে অনুপ্রেরণার উদ্যোগ হিসেবে প্রথমবারের মত এই জমকালো কনসার্ট অনুষ্ঠিত হবে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে।
সর্ম্পূন আয়োজন সুষ্ঠভাবে সম্পন্ন করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পাশাপাশি নিয়মিত মনিটরিং করছেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) আয়োজনের সার্বিক পরিস্থিতি ও প্রস্তুতি পরিদর্শনে স্টেডিয়াম যান। সেখানে তিনি বলেন, জয় বাংলা মন্ত্রে তরুণদের একতাবদ্ধ করতে ৭ মার্চ আয়োজন করা হচ্ছে জয় বাংলা কনসার্ট। আমাদের সব ধরণের প্রস্তুতির কার্যক্রম চলমান রয়েছে। আশা করছি চট্টগ্রাম বাসীকে আমরা তাদের কাত কনর্সাট উপহার দিতে পারব।

উল্লেখ্য যে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ বিশ্বের শ্রেষ্ঠ শত ভাষণের একটি। আর, একাত্তরে মুক্তিকামী মানুষকে ঐক্যবদ্ধ করেছিল ‘জয় বাংলা’ স্লোগান।

মন্তব্য নেওয়া বন্ধ।