অসহায়দের শীতবস্ত্র দিলো সিএমপি

চট্টগ্রামে অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ও মহানগর কমিউনিটি পুলিশিং সেলের যৌথ উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়।

শনিবার (৩০ ডিসেম্বর) নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের জনক চত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রায় ১ হাজার কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, পুলিশ যেমন জনগণের যানমালের নিরাপত্তা প্রদানের পাশাপাশি নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক খেয়াল রাখে, তেমনি প্রয়োজনে জনসাধারণের পাশেও দাঁড়ায়৷ এই শীতবস্ত্র বিতরণ সেই মানবিক কার্যক্রমেরই অংশ।

এ সময় আরও উপস্থিত ছিলেন—সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) আবদুল মান্নান মিয়া; উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)।

মহানগর কমিউনিটি পুলিশিং সেলের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সিপিডিএলেনদর ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার ইফতেখার, মহানগর কমিউনিটি পুলিশিং সেলের সদস্য জাফর ইসলামসহ সিএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও মহানগর কমিউনিটি পুলিশিং সেলের নেতৃবৃন্দ।

মন্তব্য নেওয়া বন্ধ।