কর্ণফুলীতে উদ্বোধন হলো সাঁতার প্রতিযোগিতা

সাঁতার সম্পর্কে মানুষকে আগ্রহী করতে চট্টগ্রামের কর্ণফুলীতে উদ্বোধন হলো সাঁতার প্রতিযোগিতা। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার জুলধা ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের পুকুরে এই সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুনুর রশীদের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ।

অনুষ্ঠানে যুব উন্নয়ন কর্মকর্তা এনামুল হক সরকার, মো. জয়নাল আবেদীন নবী, প্যানেল চেয়ারম্যান মো. সেকান্দর মির্জা, মো. আবদুল গফুর, দিপু চাকমা, মো. আইয়ুব খান, সৈয়দুল ইসলাম শহীদ, হাসান মুরাদ, আবদুল খালেক জুয়েল, এএম রোকন উদ্দিন, মো.ইফতেখার ইরফাত, রাফাত মাহমুদ, দিদারুল আলম, বোরহান উদ্দিন তুহিন, মো. ফরহাদ হোসেন, টিম ম্যানেজার মো. সোহেল, মো. লোকমান, জেআর রানা, মুহাম্মদ সোহেল, মোহাম্মদ বাহার, রাসেল রাইন, মো. সোহেল, মজিবুর রহমান সোহাগ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সাঁতার প্রতিযোগিতায় ১৬টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন। ১৬ দল থেকে তিন ক্যাটাগরিতে ৪৮ জন প্রতিযোগি অংশ নেন এবং এ প্রতিযোগিতা আগামী চারদিন অনুষ্ঠিত হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।