কর্ণফুলীতে গাড়ির ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত

চট্টগ্রামের কর্ণফুলী সেতুতে ঔষধ কোম্পানির গাড়ির ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মোহাম্মদ গিয়াস উদ্দিন (৩২)। বুধাবার (২১ জুন) রাত ১২টায় দিকে কর্ণফুলী শাহ্ আমানত সেতুর গতিরোধক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক সাতকানিয়া উপজেলার খলিফাপাড়া এলাকার মো. আবদুর শুক্কুরের পুত্র। তিনি মোটরসাইকেলযোগে সাতকানিয়ার নিজ বাড়ি থেকে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিলো। চট্টগ্রাম শপিং কমপ্লেক্সে মোমেন শাহী শাড়ি বিতানের স্বত্বাধিকারী তিনি।

ঘটনার প্রত্যক্ষদর্শী বড়উঠান ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ জিন্নাত জানান, আমাদের গাড়ির সামনে ছিলো একটি ঔষধ কোম্পানির পিক-আপ। এর পাশে ছিলো মোটরসাইকেলটি। সেতুর গতিরোধকের দিকে আসলে পিক-আপের সঙ্গে লেগে মোটরসাইকেলটি এর নিচে ডুকে যায়। মুহুূর্তের মধ্যে সড়কে গাড়িটি আটকে যায় এবং রক্তাক্ত অবস্থায় পড়ে থাকে যুবকটি। আমরা দ্রুত গাড়ি থেকে নেমে ছুটে যাই সেখানে। পরে তাকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

কর্ণফুলী থানার শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ মোবারক হোসেন বলেন, নিহত যুবককের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পিক-আপটি আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য নেওয়া বন্ধ।