কর্ণফুলীতে শিক্ষিকার বাসায় দুর্ধর্ষ চুরি, নিয়ে গেলো মেয়ের বিয়ের স্বর্ণালঙ্কার

চট্টগ্রামের কর্ণফুলীতে দিনদুপুরে এক স্কুল শিক্ষিকার বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও কাপড়সহ প্রায় সাড়ে ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ওই শিক্ষিকা জানিয়েছেন। এ ঘটনায় কর্ণফুলী থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

বুধবার (১৯ জুলাই) বিষয়টি জানান ভুক্তভোগী স্কুল শিক্ষিকা শিরিন আকতার। তিনি উপজেলার পশ্চিম চরলক্ষ্যা মৌলভীবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের হাবিব ভবন নামের একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

শিরিন আকতার বলেন, প্রতিদিনের মতো গত মঙ্গলবার সকাল ৯টার পর আমি বিদ্যালয়ে চলে যাই। এর পরপর মেয়ে কলেজে এবং স্বামী বাসায় তালা দিয়ে তার কাজে চলে যায়। আমার কলেজ পড়ুয়া মেয়ে দুপুর আড়াইটার দিকে বাসায় এসে দেখে দরজা খোলা। বাসার ভেতরে গিয়ে স্টিলের আলমারী ভাঙা এবং কাপড় মেঝেতে পড়ে থাকতে দেখে। এ সময় খাটের উপর বিভিন্ন স্যুটকেস এবং জামাকাপড় লণ্ডভণ্ড অবস্থায় পড়ে ছিল।

ক্ষতিগ্রস্ত ওই শিক্ষিকা বলেন, গত ১২ জুলাই আশা ক্ষুদ্রঋণের আওয়াত সোনালী ব্যাংক থেকে ২ লাখ টাকা ঋণ নিয়েছিলাম একটি সিএনজি অটোরিকশা কিনব বলে। ঘরে থাকা আমার বেতনের ২৭ হাজার টাকা সহ ওই টাকা চোর নিয়ে যায়। আমার মেয়ের বিয়ে উপলক্ষ্যে তার শ্বশুর বাড়ি থেকে স্বর্ণ দেওয়া হয়েছিল। আমার নিজেরও কিছু স্বর্ণালঙ্কার ছিল। সবকিছু নিয়ে গিয়ে চোর আমার পরিবারকে নিঃস্ব করে গেছে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার বাসায় চুরির ঘটনায় থানায় অভিযোগ পেয়েছি। বিষয়টি পুলিশ গুরুত্বের সাথে তদন্ত করছে।

মন্তব্য নেওয়া বন্ধ।