চবি ৩৭ ব্যাচের আহ্বায়ক মহসীন, সদস্য সচিব শংকর

মোহাম্মদ মহসীনকে আহবায়ক এবং শংকর দত্তকে সদস্য সচিব করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৩৭ ব্যাচের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার (২৬ এপ্রিল) ৩৭ ব্যাচের এক জরুরী সভা চট্টগ্রাম জিইসিস্হ হোটেল ওয়েল পার্কে অনুষ্টিত হয়। উক্ত সভায় ৩৭ ব্যাচের বিভিন্ন বিভাগের বন্ধুরা উপস্থিত ছিলেন। চট্টগ্রাম বিশ্বিবদ্যালয় এল্যামনাই এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠানের পরে ৩৭ ব্যাচের বন্ধুদের আহ্বানে এ সভা আয়োজন করা হয়।

সভায় ৩৭ ব্যাচের সব বন্ধুদের সমন্বয় করে আগামীতে একটি সুন্দর অনুষ্ঠানের আয়োজন বিষয়ে সবাই একমত পোষণ করেন। উপস্হিত সবার সিন্ধান্ত অনুযায়ী ৩৭ ব্যাচের ২৩ সদস্য আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন—
আহ্বয়ক—অ্যাডভোকেট মোহাম্মদ মহসীন (আইন)
যুগ্ম আহবায়ক—মোহাম্মদ জহিরুল ইসলাম তালুকদার (রসায়ন), তানভীর হাসান (পদার্থবিদ্যা), মোঃ বেলাল হোসেন (ইতিহাস), মোঃ আবুল মনছুর সিকদার (বাংলা)।

সদস্য সচিব—শংকর দত্ত (পদার্থবিদ্যা)
সদস্য—শাহরিয়ার মোহাম্মদ আদনান (আইন), অঞ্জন কুমার সরকার (বোটানী), এলেন মুৎসুদ্দি (ম্যানেজমেন্ট), মোঃ শাহিন উদ্দিন (বোটানী), অ্যাডভোকেট আবদুল হান্নান (আইন), সাইফুল ইসলাম রাসেল (অর্থনীতি), অ্যাডভোকেট মোহাম্মদ শাহাজাহান (দর্শন), মোঃ মাছুম রানা (পদার্থবিদ্যা), মইন উদ্দিন (মার্কেটিং), মাসুদুল ইসলাম চৌধুরী (মার্কেটিং), জাহিদুল ইসলাম জুয়েল (রসায়ন), মোঃ মাহাবুবুর রহমান (দর্শন), নাইমুল ইসলাম নিসাত (পদার্থবিদ্যা), নুসরাত জাহান (ইতিহাস), নাহিদ সুলতানা (বাংলা), মোঃ ফারুক হোসেন (নৃবিজ্ঞান), এমরান হোসেন (পরিসংখ্যান)

সভার আগামী ৪৫ দিনের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করে ৩৭ ব্যাচের একটি পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।