দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন—আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম

শরতের দিন, মেঘাচ্ছন্ন আকাশ।নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়ণপুর এলাকায় চষে বেড়াচ্ছেন একদল লোক। যাদের মুখে মুখে স্লোগান ‘নৌকা নৌকা’। মাথার ওপর উঁচা করে ধরে রেখেছেন ফ্যাস্টুন, হাতে হাতে বিলি করছেন লিফলেট। এসব ফ্যাস্টুন-লিফলেটে আছে আওয়ামী লীগ সরকারের সময় অত্র অঞ্চলসহ দেশের বিভিন্ন উন্নয়ন চিত্র।

বলছিলাম নোয়াখালীর চাটখিলে নৌকার পক্ষে ভোট চেয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের গণসংযোগের কথা। যিনি আসন্ন নির্বাচনে নৌকাকে জয়ী করতে লাগাতার গণসংযোগ করে যাচ্ছেন।

সোমবার (২৩ অক্টোবর) রামনারায়ণপুর এলাকায় দেখা গিয়েছে সাধারণ জনগণের দ্বারে দ্বারে গিয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে বেড়াচ্ছেন।

দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন—আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম 1

এ সময় আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম বলেন, বর্তমান সরকারের আমলে দেশের ব্যাপক উন্নতি হয়ছে। গ্রামীণ জনপদসহ সর্বত্র লেগেছে এই উন্নয়নের ছোঁয়া। আজকে দেশের অর্থনীতি আগের চেয়ে অনেক শক্তিশালী। জনগণ তাদের অধিকার পাচ্ছে। সরকার বিভিন্ন ভাতা ও সুযোগ সুবিধা দিচ্ছে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ। তাঁর সরকার দেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। সেই উন্নয়নের ছোঁয়া অবহেলিত এই জনপদেও লেগেছে। এই এলাকার জন্য যে প্রকল্প চেয়েছি তিনি তা অনুমোদন দিয়েছেন। আমার নেত্রী গণমানুষের ভাগ্য বদলে কাজ করছেন। আগামীতেও এলাকার মানুষ নৌকার বিজয় চায়, শেখ হাসিনার সরকারকে বার বার চায়।

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, জননেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের ঐকান্তিক প্রচেষ্টায় এলাকার চিত্র বদলে গেছে। জননেতা জাহাঙ্গীর আলম এই এলাকার উন্নয়নের রুপকার। তিনি গণমানুষের প্রিয় নেতা এবং গরীব-দুঃখী ও মেহনতী মানুষের স্বপ্নের ঠিকানা।

দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন—আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম 2
পূজামণ্ডপে শাড়ি বিতরণ করছেন আলহাজ্ব জাহাঙ্গীর আলম। ফাইল ছবি

গণসংযোগে উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দরা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দরা সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।