নির্বাচনী সহিংসতায় আহত আরমানের সহযোগিতায় সাংসদ মোতালেব

দ্বাদশ জাতীয় সংসদত নির্বাচনে ভোটগ্রহণের দিন (৭ জানুয়ারি) সন্ত্রাসীদের হামলায় আহত মোহাম্মদ আরমানের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন চট্টগ্রাম ১৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এম এ মোতালেব সিআইপি। এসময় তিনি আরমানের চিকিৎসায় আর্থিক সহযোগিতা করেন।

আরমান সাতকানিয়া সদর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের হোসেন নগরের বাসিন্দা। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হোসেননগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী মোহাম্মদ হারুনের মিনার প্রতীকের নির্বাচনী পোলিং এজেন্ট ছিলেন। হামলায় আহত হয়ে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার রেফার করেন।

পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সার্বিক সহযোগিতায় ঢাকাস্থ জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউট এ স্থানান্তর করা হয়।

এই সময় এমপি এম এ মোতালেব সিআইপি তার চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেন এবং ভবিষ্যতে এই চিকিৎসার জন্য করণীয় সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

সাংসদ মোতালেব বলেন, সাতকানিয়া লোহাগাড়া এলাকায় এই ধরনের সন্ত্রাসী কর্মকান্ডকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে দোষীদের অতি দ্রুত আইনের আওতায় আনা হবে। এই বিষয় নিয়ে একটি মহল অতি রাজনীতি করার অপচেষ্টা করছে। তা কোনভাবেই কাম্য নয়।

মন্তব্য নেওয়া বন্ধ।