পাহাড়খেকো ‘গব্বর সিং—নুরু’ এবার ইয়াবা নিয়ে ডিবির জালে

চট্টগ্রাম নগর পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী, গব্বর সিং খ্যাত পাহাড়খেকো নুরে আলম নুরু ও তার এক সহযোগীকে ১ হাজার ৪শ পিস ইয়াবাসহ মহানগর গোয়েন্দা (বন্দর-পশ্চিম) পুলিশ আটক করেছে। নুরু অস্ত্র, বিস্ফোরক, মাদকসহ একাধিক পুলিশ অ্যাসল্ট মামলাসহ ২৮টি মামলার আসামি।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে পুলিশের অতিরিক্ত ডিআইজি ও নগর পুলিশের গোয়েন্দা বিভাগের (বন্দর-পশ্চিম) উপ-কমিশনার আলী হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গতকাল সন্ধ্যায় নগরীর আকবরশাহ থানাধীন নাছিয়া ঘোনা লেক সিটি গেইটের সামনে পাকা রাস্তার উপর থেকে এক হাজার চারশত পিচ ইয়াবা ট্যাবলেটসহ তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মোঃ নুরে আলম প্রকাশ নুরু (৩৫) ও তার এক সহযোগীমোঃ রাসেলকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, আসামি নুরু চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ এলাকার স্বঘোষিত ডন। তার বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক, মাদক, পুলিশের উপর হামলা, গুরুতর জখম, দস্যুতাসহ বিভিন্ন অপরাধে চট্টগ্রামের বিভিন্ন থানায় ২৮টি মামলা রয়েছে। এছাড়াও পাহাড়কাটা, কাঠপাচারসহ বিভিন্ন অভিযোগেও আদালতে মামলা বিচারাধীন রয়েছে। সে একটি অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি। ইতোপূর্বে শুধুমাত্র তার অত্যাচার থেকে এলাকাবাসীকে রক্ষা করার জন্য ঝিল পাহাড় এলাকায় একটি পুলিশ ক্যাম্পও স্থাপন করা হয়েছিল।
তাদের বিরুদ্ধে আকবরশাহ থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।