প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়ন করেছেন—জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলা প্রশাসক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল বাসার মোঃ ফখরুজ্জামান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়ন করেছেন। আশ্রয়ন প্রকল্পের আওতায় যে ঘরগুলো দেওয়া হয়েছে সেগুলোর নামজারিতে পুরুষের পাশাপাশি মহিলার নাম রাখা হয়েছে।

রবিবার (১০ মার্চ) দুপুরে মিরসরাই উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরে অবস্থিত ইছাখালী আশ্রয়ন প্রকল্প-২ এর বাসিন্দাদের আসন্ন রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চট্টগ্রাম লেডিস ওয়েলফেয়ার ক্লাবের সভাপতি তানজিয়া রহমানের সভাপতিত্বে ও মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিনের সঞ্চালনায় এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানূর রহমান, মিরসরাই-জোরারগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মনিরুল ইসলামসহ অনেকে।

এর আগে জেলা প্রশাসক বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগর পরিদর্শন করে গাছের চারা রোপন ও শেখ হাসিনা সরোবরে মাছে পোনা অবমুক্ত করেন।

এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরে নির্মিতব্য থানা পরিদর্শন ও উপজেলা পরিষদে সেলাই মেশিন বিতরণ, মহামায়া এলাকায় কৃষি ড্রেন নির্মাণ প্রকল্প পরিদর্শন করেন তিনি

মন্তব্য নেওয়া বন্ধ।