বিয়ের ৩ মাসের মাথায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু

রাঙ্গুনিয়ায় আনিকা (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে শশুর পরিবারের দাবি সে আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ১০টায় উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মোহাম্মদপুর এলাকায় নিহতের শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আনিকা রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ইয়াসিন নগর এলাকার মনির হোসেনের মেয়ে।

শ্বশুর বাড়ির লোকজন জানান, আনিকা আত্মহত্যা করেছে। তবে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই আত্মহত্যা করার স্থান থেকে লাশ নামিয়ে ফেলেন তারা।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন মাস আগে রাঙ্গুনিয়ার দক্ষিণ রাজানগর ইউনিয়নের মোহাম্মদপুর এলাকার মৃত নুরুল আলমের সন্তান আবু নাছেরের সাথে বিয়ে হয় আনিকার। বেশ কয়েকদিন ধরে শ্বশুর বাড়ির লোকজনের সাথে বিভিন্নসময় তর্কবিতর্ক হয় আনিকার। একইভাবে বুধবার রাতেও বাকবিতণ্ডা হয়েছে বলে জানান স্থানীয়রা।

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিলকী বলেন, ঘটনাস্থলে গিয়ে আমরা লাশ নামানো অবস্থায় পেয়েছি। সেখান থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই কোন রহস্য আছে কিনা জানা যাবে।

মন্তব্য নেওয়া বন্ধ।