ভূজপুর পাবলিক হাই স্কুলের সভাপতি হলেন মাওলানা নিজাম উদ্দিন

ফটিকছড়ির ভূজপুর পাবলিক হাই স্কুলের পাবলিক হাই স্কুলের তৃতীয় বারের মতো ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত হয়েছেন মাওলানা নিজাম উদ্দিন।

সম্প্রতি চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গলী স্বাক্ষরিত স্মারক মূলে ৬ মাসের জন্য এ ম্যানেজিং কমিটি অনুমোদন দেয়া হয়। এতে বোর্ড কর্তৃক টানা তৃতীয় বারের মতো সভাপতি মনোনীত হন মাওলানা নিজাম উদ্দিন।

এতে পদাধিকার বলে সদস্য সচিব প্রধান শিক্ষক মুহাম্মদ শাহজাহান। জেলা শিক্ষা অফিসার কর্তৃক মনোনীত শিক্ষক প্রতিনিধি হলেন, রত্না রাণী দেবী। উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক মনোনীত অভিভাবক সদস্য হলেন, মোহাম্মদ লোকমান। মূলত স্কুলের দৈনন্দিক কার্যাবলী চালাতে এই এডহক কমিটির অনুমোদন দেয় শিক্ষা বোর্ড।

ম্যানেজিং কমিটির সভাপতি মাওলানা নিজাম উদ্দিন বলেন, এ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। এছাড়াও তিনি সকলের সু-পরামর্শ ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

এছাড়াও মাওলানা নিজাম উদ্দিন ভূজপুর জামিয়া আবু বকর ছিদ্দিক (রাঃ) আল ইসলামীয়া মাদ্রাসার নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।