মিরসরাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

চট্টগ্রামের মিরসরাই উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

রোববার (১৭ মার্চ) বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পস্তবক অর্পণ ও সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুস্পস্তবক অর্পণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১ মিরসরাই আসনের সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল।

উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কবির হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, মিরসরাই থানার ওসি সহিদুল ইসলাম, জোরারগঞ্জ থানার ওসি আব্দুল্লাহ আল হারুন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সর্বশেষ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।