মিরসরাইয়ে রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের ইফতার পেলো ১ হাজার পরিবার

চট্টগ্রামের মিরসরাইয়ে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে এক হাজার অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৩ মার্চ) মিরসরাই সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড়ের মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ছোলা, মুড়ি, চিরা, চিনি, সয়াবিন তেল।

সকাল থেকে এম রিদোয়ান কবির মিয়াসাবের পিতা আলহাজ্ব মাস্টার শামছুল আলম, মরহুমের স্ত্রী ও সমাজসেবীকা রাশেদা আক্তার মুন্নী, মরহুমের ভাই মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমরান উদ্দিন, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

প্রসঙ্গত, ২০০৯ সালের ২ রমজান (২৪ আগস্ট) সড়ক দুর্ঘটনায় মারা যান সমাজ সেবক, রাজনীতিবিদ মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাব। পরবর্তীতে তাঁর স্মৃতি রক্ষার্তে পরিবারের পক্ষ থেকে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্ট গঠন করা হয়। প্রত্যেক বছর মরহুম মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাবের মৃত্যুবার্ষিকীতে ট্রাস্টের উদ্যোগে অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও বিভিন্ন সমাজ সেবা মূলক কর্মসূচী পালন করা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।