মিরসরাইয়ে ‘হত্যা-ডাকাতি’সহ ১০ মামলার আসামী গ্রেপ্তার

চট্টগ্রামের মিরসরাইয়ের মিঠাছরা বাজার থেকে হত্যাসহ ১০ মামলার আসামী আব্দুল হান্নান লিটন (৩৩) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার নিশ্চিত করেন।

এর আগে গত সোমবার (১৮ মার্চ) দুপুর ২টার দিকে উপজেলার মিঠাছরা বাজার থেকে আসামী আব্দুল হান্নান লিটনকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তার আব্দুল হান্নান লিটন ফেনী সদর থানাধীন ফাজিলপুর গ্রামের আবদুল হাই ওরফে জাহাঙ্গীরের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্র ও মাদক আইনে মামলা রয়েছে।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের সর্দার আবদুল হান্নান লিটনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি বলেন, আসামী দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন। গ্রেপ্তার লিটনের বিরুদ্ধে ফেনী সদর, দাগনভূঞা ও ছাগলনাইয়া থানায় একটি হত্যা মামলা, ৭টি ডাকাতি মামলা, একটি অবৈধ অস্ত্র মামলা এবং একটি মাদক মামলা রয়েছে বলে জানান তিনি।

মন্তব্য নেওয়া বন্ধ।