রাঙ্গুনিয়ায় রাতের অন্ধকারে স’মিলের মোটর চুরি

রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে রাতের আঁধারে একটি স’মিলে চুরির ঘটনা ঘটেছে। এ বিষয়ে রাঙ্গুনিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন স’মিলের মালিক নুরুল্লাহ।

রবিবার (৩১ জুলাই) সকালে সরেজমিনে ঘটনাস্থল গিয়ে দেখা যায়- স’মিলের সবচাইতে বড় মোটর চুরি এবং একটি জেনারেটর সম্পূর্ণভাবে নষ্ট করে দেয় চোরের দল। এ সময় তারা স’মিলের আরও বিভিন্ন প্রয়োজনীয় যন্ত্রাংশ নিয়ে যায়। এতে আনুমানিক ১ লাখ টাকার মতো মালামাল চুরি হয়ে গেছে।

স’মিলের মালিক মোহাম্মদ নুরুল্লাহ জানান- আমি দীর্ঘ এক বছর ধরে এই স’মিল চালিয়ে যাচ্ছি। কোন সময় কারো সাথে এই স’মিল নিয়ে ঝগড়া বিবাদ হয়নি। ২৭ জুলাই যেদিন চুরি হয়েছে তার পরের দিন সকালে আমাকে ফোন করে জানানো হয় আমার স’মিলে চুরি হয়েছে। আমি সাথে সাথে এসে দেখি আমার বিভিন্ন প্রয়োজনীয় যন্ত্রাংশ এবং মোটর ও জেনারেটর নষ্ট করে দেওয়া হয়েছে। এ বিষয়ে আমি রাঙ্গুনিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

স’মিলের প্রধান মিস্ত্রি রিপন জানান-প্রতিদিনের মত আমরা রাতে কাজ শেষ করে আমাদের নিজের ঘরে চলে যায়। কিন্তু সকালে এসে দেখি স’মিলের মোটর এবং অতি প্রয়োজনীয় মূল্যবান যন্ত্রাংশ নষ্ট ও চুরি হয়েছে। সাথে সাথে বিষয়টি আমি মালিককে অবহিত করি।

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিল্কী জানান- স’মিলের চুরি হওয়ার ঘটনার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।