লোহাগাড়ায় রোহিঙ্গা যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের লোহাগাড়ায় বসত বাড়ির সামনে গাছের ডালে লুঙ্গি প্যাঁচানো অবস্থায় মোহাম্মদ জাবেদ (২৩) নামে এক রোহিঙ্গা যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে গত দুই মাস আগে নিহত জাবেদের সাথে উপজেলার চরম্বা এলাকার ছিদ্দিক আহমদের মেয়ের বিয়ে হয়। রোহিঙ্গা যুবক ঘর জামাই হিসেবে থাকতেন।

বৃহস্পতিবার (২ অক্টোবর) ভোরে চরম্বা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড বাইয়ার পাড়া নুরের দোকান লক্ষিজোড়া এলাকায় সিরাজের খামার বাড়িতে এই ঘটনা ঘটেছে। নিহত রোহিঙ্গা যুবক মায়ানমারের মোহাম্মদ সুলতানের ছেলে।

লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বলেন, এসআই মোজাম্মেল হক সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিক তদন্তে স্থানীয়রা জানিয়েছে পারিবারিক কলহের জেরে এই অপমৃত্যুর ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের স্ত্রী মুন্নী আক্তার জানান, গত আড়াইমাস পূর্বে তার সাথে রোহিঙ্গা যুবক জাবেদের বিয়ে হয়। সে বান্দরবানে একটি মৎস্য প্রজেক্টের কর্মচারি হিসেবে কর্মরত ছিল। ভোরে ঘুম থেকে উঠে তার মা খুরশিদা বেগম বাড়ির সামনে গাছের ডালে গলায় লুঙ্গি প্যাঁচানো অবস্থায় জাবেদের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয় মেম্বার পরে গ্রাম পুলিশকে অবহিত করা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।