শুরু হচ্ছে নাসির-সানিদের ইউএস টি-টেন লিগ

আজ (১৮ আগস্ট) থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে শুরু হবে ইউএস মাস্টার্স টি-টেন লিগ। ১০ দিনের এই আসরে মাঠে গড়াবে ২৫ ম্যাচ। এই টুর্নামেন্টে খেলবেন গৌতম গম্ভীর, রবিন উথাপ্পা ও ক্রিস গেইলদের মতো তারকা ক্রিকেটাররা। মাঠ মাতাবেন বাংলাদেশি নাসির হোসেন, ইলিয়াস সানিরাও।

১০ দিনের এই টুর্নামেন্টের পর্দা নামবে আগামী ২৭ আগস্ট।
এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে ছয় দল। সেগুলো হলো- আটলান্টা ফায়ার, ক্যালিফোর্নিয়া নাইটস, মররিসভিল ইউনিটি, নিউ ইয়র্ক ট্রাইটনস, নিউ ইয়র্ক ওয়ারিয়র্স এবং টেক্সাস চার্জার্স।

ছয় দলই মাঠে নামবে শিরোপা জয়ের অভিন্ন লক্ষ্য নিয়ে। ৬ দলের ১০ দিনের এই টুর্নামেন্ট আয়োজন করা হবে ফ্লোরিডার লাউডারহিল শহরের ব্রোয়ার্শ কাউন্টি স্টেডিয়ামে।

টুর্নামেন্ট শুরুর আগের দিন আয়োজক প্রতিষ্ঠান টি টেন স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান সাজি উল মূলক বলেন, ‘গত কয়েকবছর ধরে টি-টেন ক্রিকেট বেশ উন্নতি করছে। আবুধাবি, জিম্বাবুয়েতে সফল টুর্নামেন্ট আয়োজনের পর আমরা মার্কিন যুক্তরাষ্ট্রেও এই আয়োজন এনেছি। আমরা আশাবাদী এই দেশের ক্রিকেট ভক্তদের আমরা আকৃষ্ট করতে পারব।’

ইউএস মাস্টার্স টি টেন লিগেত প্রধান নির্বাহী রিতেশ প্যাটেল বলেন, ‘এটা আমাদের জন্য দারুণ সময়। টুর্নামেন্টে ক্রিকেটাররা নিজেদের সেরাটা দিবে। পাশাপাশি প্রতিদ্বন্দ্বীতামূলক টুর্নামেন্ট হবে বলেও আশাবাদী। পুরো বিশ্বের ক্রিকেট সমর্থকদের জন্য এটা দারুণ উপহার।’
আজ টুর্নামেন্টের প্রথম ম্যাচে আটলান্টা ফায়ারের মুখোমুখি হবে টেক্সাস চার্জারস।

মন্তব্য নেওয়া বন্ধ।