সাংবাদিক তৌফিকের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় মাদার্শা সমিতির প্রতিবাদ

চট্টগ্রামের সিনিয়র সাংবাদিক, চট্টগ্রাম প্রতিদিনের সম্পাদক ও মাদার্শা সমিতির সদস্য হোসাইন তৌফিক ইফতেখার ও বিশিষ্ট ব্যাংকার হোসাইন মারুফ ইমতিয়াজের সাতকানিয়া উপজেলার মাদার্শাস্থ গ্রামের বাড়িতে সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মাদার্শা সমিতি, সাতকানিয়া, চট্টগ্রাম।

সমিতির পক্ষে এক বিবৃতিতে মাদার্শা সমিতির সভাপতি মোঃ নজরুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক মোঃ মুফিজুল ইসলাম ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সদস্য হোসাইন তৌফিক ইফতিখার চট্টগ্রাম প্রতিদিনের সম্পাদক হিসেবে কাজ করছেন। এর আগে সাংবাদিকতার বর্ণাঢ্য ক্যারিয়ারে তিনি দৈনিক প্রথম আলো, দৈনিক সমকাল, দৈনিক সুপ্রভাত বাংলাদেশসহ দেশের প্রথম সারির গণমাধ্যমে বিভিন্ন স্তরে দায়িত্ব পালন করেছেন। সন্ত্রাসীরা গত বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে জেলার সাতকানিয়া উপজেলার মাদার্শা গ্রামে হোসাইন তৌফিক ইফতিখারের বাড়িতে ঢুকে কেয়ারটেকারের হাত-পা বেঁধে মালপত্র লুটপাট করে। এ সময় তারা কেয়ারটেকারের কাছে সাংবাদিক তৌফিকের অবস্থানও জানতে চায়।

এই ঘটনায় বুধবার (২৪ এপ্রিল) চট্টগ্রাম প্রেস ক্লাব চত্ত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘটনায় সম্পৃক্তদের প্রশাসন আইনের আওতায় আনতে ব্যর্থ হলে কঠোর কর্মসুচির হুশিয়ারি দেয়া হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।