সাড়া জাগিয়ে শেষ হলো উইকনের আবাসন মেলা

নগরবাসীর মাঝে ব্যাপক সাড়া জাগিয়ে শেষ হলো নগরীর অভিজাত পাঁচলাইশ আবাসিক এলাকায় উইকন প্রপার্টিজের বিলাসবহুল আবাসন প্রকল্প উইকন শুকরানা’র গ্রাউন্ড ব্রেকিং এবং তিনদিনব্যাপী আবাসন মেলা।

মঙ্গলবার (১৪ জুন) রাতে পর্দা নামে তিন দিনের আবাসন মেলার। মেলায় প্রচুর দর্শনার্থীর সমাগম ঘটে এবং আয়োজকদের আশানুরূপ বুকিং মেলে। ফ্ল্যাট বুকিং দাতারা পিটুপির সৌজন্যে পূর্ব ঘোষিত ফার্নিচারও বুঝে নেন।

উইকন প্রপার্টিজের পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার চট্টগ্রাম খবরকে বলেন, ৩ দিনব্যাপী এ মেলায় সাধারণ ক্রেতার বেশ সাড়া পেয়েছি। মেলায় ক্রেতা সাধারণকে পুরোনো প্রোজেক্ট সম্পর্কে জানানো এবং নতুন প্রজেক্ট সম্পর্কে ধরণা দেওয়া হয়। পাশাপাশি মেলায় চলমান প্রজেক্টের ফ্ল্যাট বুকিং দিয়ে ক্রেতারা বুঝে নেন পিটুপি’র আকর্ষনীয় ফার্নিচার সেট।

কোম্পানীর সেলস এন্ড মার্কেটিং কনসালটেন্ট মোহাম্মদ হাসান বলেন, উইকন শুকরানা গ্রাউন্ড ব্রেকিংয়ের এই মেলায় আমরা ক্রেতা সাধারণের প্রচুর আগ্রহ দেখেছি। উইকন প্রপার্টিজের নান্দনিক স্থাপত্যশৈলী ক্রেতাদের আগ্রহী করে তুলেছে। মেলা চলাকালে আমরা আমাদের টার্গেট ক্রেতাদের থেকে ফ্ল্যাট বুকিং পেয়েছি। সামনে আমাদের আরও প্রোজেক্ট নিয়ে মেলা হবে।

প্রসঙ্গত, রবিবার সকালে চট্টগ্রাম মেডিকেল সংলগ্ন (কেয়ারল্যাব ডায়গনস্টিক সেন্টারের সামনে) ১২ তলা বিশিষ্ট নান্দনিক এবং অভিজাত এই আবাসন প্রকল্পটির নির্মান কাজ উদ্বোধন করা হয়। তিনদিনের এই মেলা শেষ হয়েছে মঙ্গলবার রাতে।

আরও পড়ুন:
‘উইকন শুকরানা’র গ্রাউন্ড ব্রেকিং দিয়ে শুরু হলো ৩ দিনের আবাসন মেলা

মন্তব্য নেওয়া বন্ধ।