সিএমপির ডিসি জসিম যাচ্ছেন ডিএমপিতে, নড়াইলের এসপি সাদিরা আসছেন সিএমপিতে

চট্টগ্রাম নগর পুলিশের পশ্চিম জোনের উপ-কমিশনার (ডিসি) জসিম উদ্দিনকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ—ডিএমপিতে বদলি করা হয়েছে। নড়াইল জেলার পুলিশ সুপার সাদিরা খাতুনকে সিএমপির উপ-কমিশনার পদে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে জারি করা দুটি পৃথক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন উপসচিব সিরাজাম মুনিরা।

এক আদেশে ডিএমপির উপ-কমিশনার মোহা. মেহেদী হাসানকে নড়াইল জেলার পুলিশ সুপার, চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আব্দুল্লাহ-আল-মামুনকে নৌ পুলিশে এবং ডিএমপির আর. এম ফয়জুর রহমানকে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

অপর আদেশে রাজশাহী রেঞ্জের আব্দুস সালামকে বরিশাল রেঞ্জ রিজার্ভ ফোর্সের এসপি, ঢাকা রেঞ্জের আক্তার হোসেন, পিবিআইয়ের মনিরুল ইসলাম, ট্যুরিস্ট পুলিশের আলমগীর হোসেন, গাজীপুর মেট্রোর মাহবুব উজ জামান, পুলিশ অধিদপ্তরের সোহেল রানাকে ডিএমপির উপ-কমিশনার পদে পাদায়ন করা হয়েছে। ডিএমপি চার উপকমিশনার যথাক্রমে কাজেম উদ্দিনকে ট্যুরিস্ট পুলিশ, নাজির আহমেদ খাঁনকে গাজীপুর মেট্রো, নাঈমুল হাছান এবং শচীন চাকমাকে পিবিআইতে বদলি করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।