উত্তর মাদার্শায় আওয়ামী লীগ নেতার বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ নুরখান শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে হাটহাজারী উপজেলাধীন উত্তর মাদার্শা ইউনিয়নে বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।
তিনি ইউনিয়নে বাস্তবায়িত ডা. আবদুল আজিজ কবরস্থানের সীমানা প্রাচীর, খুইল্যা চৌধুরী ঈদগাহ, শ্রী শ্রী সিদ্ধেশ্বরী মন্দিরের সীমানা প্রাচীর ও রোসাঙ্গিয়াঘোনা গাউছুল আজম জামে মসজিদের ছাদ উন্নয়নের কাজ পরিদর্শন করেন।

উল্লেখ্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক এ প্রকল্পগুলো বাস্তবায়ন করা হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সোহরাব হোসেন সৌরভ, স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহেদুল আলম, নুরুল আনোয়ার তালুকদার, খোরশেদ আজিজ, আবু সাঈদ চৌধুরী, শহিদ চৌধুরী, মুজিবুদ্দৌলা চৌধুরী দৌলত, এরশাদ উল্লাহ চৌধুরী মুন্না, কামরুল হাসান দুলু, মাওলানা আব্দুল ছবুর, দিদারুল আলম, জাহাঙ্গীর আলম, আবুল কাসেম কালু জিয়াউর রহমান চৌধুরী, এম এ খালেদ, ফিরোজ আহম্মদ মন্টু, রহিমা বেগম, জেসমিন আকতার, দেলোয়ার হোসেন, মামুন খান, আবুহেনা, মনছুর আলম, আবদুল হালিম মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নুরখান উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে বলেন আওয়ামী লীগ জনগণের দল। এ দল সুখে-দুঃখে সবসময় জনগণের পাশে থাকে। তিনি উন্নয়ন ও সমৃদ্ধির জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই উল্লেখ করে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনার উপর আস্থা রাখার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান।

প্রতিটি প্রকল্প পরিদর্শনকালে দেশের উন্নয়ন ও সমৃদ্ধি এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।