২৫ পরিবার পেলো মানবিক উত্তর ফটিকছড়ির সেলাই মেশিন

চট্টগ্রামের ফটিকছড়িতে ২৫টি অসহায় হতদরিদ্র পরিবার পেলেন মানবিক উত্তর ফটিকছড়ি’র সেলাই মেশিন। যাকাত ফান্ডের অর্থায়নে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।।

শনিবার (২৭ এপ্রিল) সকালে হাসনাবাদ মদিনাতুল আরব উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি কাজি সেলিম উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট দানবীর ও শিল্পপতি হাফিজ আহাম্মদ কোম্পানি।

মানবিক উত্তর ফটিকছড়ির সমন্বয়ক মাস্টার মাহমুদুল হাসান ও ওসমান গনির যৌথ সঞ্চালনায় এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, মার্কুরি প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর তরুণ ব্যবসায়ী শাহাদাত হোসেন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, মাওলানা মহিউদ্দিন আহমেদ। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মাস্টার নুরুল আলম, ইলিয়াস মেম্বার, আবু তাহের প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মাওলানা আহমদ হোসাইন, ডাক্তার এমদাদুল ইসলাম, অধ্যাপক জয়নাল আবেদীন, মাস্টার হাসান, মাওলানা তৌহিদুল আলম,মাস্টার আবুল হাসেম, মাস্টার আমির হোসেন, আমানত খান, দেলোয়ার হোসেন, জাফর ইমাম, ডাক্তার শাহিন, মাওলানা আজম উদ্দিন, মুহাম্মদ ইউসুফ, আবদুল আজিজ রেমিট্যান্স যোদ্ধা, শহিদুল ইসলাম, মতিউর রহমান,মোহাম্মদ ইসলাম, মাওলানা জাহাঙ্গীর আলম, ছাত্রনেতা ইব্রাহিম শেয়কত আলি শরিফ মাহমুদ ও হাসনাবাদ মদিনাতুল আরব উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

উল্লেখ্য, গত কয়েক বছর ধরে মানবিক উত্তর ফটিকছড়ি সমাজের বিত্তবানদের থেকে যাকাত সংগ্রহ করে দারিদ্র বিমোচন কর্মসূচির আওতায় এলাকার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন ও ছাগল বিতরণ করে আসছে।

মন্তব্য নেওয়া বন্ধ।