কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

রাঙামাটির কাপ্তাইয়ে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. ওমর সালেহীন (২৪) নামে এক শিক্ষার্থী ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রোববার (৩ মার্চ) বিকেলে উপজেলার ওয়াগ্যা ইউনিয়নের বরইছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুজন হলেন-অটোরিকশাচালক মুকুল চন্দ্র তঞ্চঙ্গ্যা ও যাত্রী মো. শামীম। আহতদের কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

নিহত যুবক রাঙামাটি সরকারি কলেজের গণিত বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র এবং কাপ্তাই উপজেলা ইউওনও অফিসের অবসরপ্রাপ্ত কর্মচারি মো. আবু তাহেরের সন্তান।

আহত অটোরিকশাচালক মুকুল চন্দ্র তঞ্চঙ্গ্যা জানান, তারা রাঙামাটির ঘাঘড়া থেকে কাপ্তাইয়ের বড়ইছড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিলো। পথিমধ্যে সাফছড়ি এলাকায় আসলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক তাদের সিএনজিকে সজোরে ধাক্কা মারে। এ সময় গাড়ির ডান পাশে থাকা যুবক ওমর সালেহিন মারাত্মক আঘাত পেয়ে সড়কের কয়েক ফুট দূরে গিয়ে ছিঁটকে পড়ে এবং ঘটনাস্থলে তার রক্তাত্ব অবস্থায় মৃত্যু হয়।

এ বিষয়ে জানলে চাইলে কাপ্তাই সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত ট্রাকটির চালকসহ গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক রনি জানান, হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।