চবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘প্রেজেন্টেশন হ্যাকস ২.০’

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বিজনেস স্কিল ডেভেলপমেন্ট ক্লাব প্রেজেন্টেশন প্রো’র উদ্যোগে শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নের উদ্দেশ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘প্রেজেন্টেশন হ্যাকস ২.০’। দেশ সেরা গণ্য মান্য ইন্সট্রাকটরদোর দ্বারা উক্ত ওয়ার্কসর্পটি পরিচালনা করা হবে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি জানান সংগঠনটির সভাপতি তাসমিয়া মোস্তফা। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির হেড অব অর্গানাইজার আব্দুল কুদ্দুস ও হেড অব একাডেমি সুজয় শাহা।

১১ থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত মোট তিন বিষয়ে ওয়ার্কশপটি শুরু হবে। কম্প্রিহেন্সিভ প্রেজেন্টেশন, আইডিয়া জেনারেশন ও স্লাইড ম্যাকিং তিন বিষয়ে প্রায় ১৫০ শিক্ষার্থী অংশগ্রহণ করবে। ৩-৫ শিক্ষার্থীকে নিয়ে টিম গঠন করা হবে। ওয়ার্কশপের রেজিস্ট্রেশন চলমান রয়েছে। চবির যেকোনো শিক্ষার্থী রেজিস্ট্রেশন করে ‘প্রেজেন্টেশন হ্যাকস ২.০’ এ অংশগ্রহণ করতে পারবে। রেজিস্ট্রেশন ফি ৪৪৯ টাকা।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রেজেন্টেশন প্রো’র সাবেক নেতৃবৃন্দ।

মন্তব্য নেওয়া বন্ধ।