জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী, সংঘাতের সম্ভাবনা নেই—এস এম আল মামুন

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী এস এম আল মামুন বলেছেন, আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। প্রচার-প্রচারণায় যেভাবে মানুষের ভালোবাসা পেয়েছে তা থেকে এটা স্পষ্ট।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলার দক্ষিণ ছলিমপুর এলাকার ইমামনগর ফোরকানিয়া মাদ্রাসা কেন্দ্রে ভোট দিয়ে এসব কথা বলেন তিনি।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী, সংঘাতের সম্ভাবনা নেই—এস এম আল মামুন 1

তিনি বলেন, সবকিছু ঠিক থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত। আমি দীর্ঘদিন ধরে মানুষের জন্য কাজ করেছি, মানুষ আমাকে ভালোবাসে। আর তাদের ভালোবাসা ব্যালটেই প্রকাশ পাবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে সীতাকুণ্ডসহ সারাদেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আর উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার আসনে সংঘাতের কোন সম্ভাবনা নেই। আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। তাছাড়া আমাদের সবার মধ্যে একটা সৌহার্দপূর্ণ সম্পর্ক রয়েছে।

তিনি বলেন, আমরা নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছি ভোটারদের নিয়ে আসতে। তারা সে অনুযায়ী কাজ করছে। আশা করছি একটি সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড উপজেলার ৯টি ইউনিয়ন, সীতাকুণ্ড পৌরসভা এবং চট্টগ্রাম সিটি করপোরেশন ৯ ও ১০ নম্বর ওয়ার্ড নিয়ে গঠিত এ আসনের মোট ভোটার ৪ লাখ ২৭ হাজার ১৭২ জন।

এই আসনে এবার প্রার্থী আওয়ামী লীগের এস এম আল মামুন (নৌকা), তৃণমূল বিএনপির খোকন চৌধুরী (সোনালী আঁশ), বিএনএফ এর মোহাম্মদ আকতার হোসেন (টেলিভিশন), স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ইমরান (ঈগল), জাতীয় পার্টির দিদারুল কবির (লাঙল), ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মো মোজাম্মেল হোসেন (চেয়ার) ও বাংলাদেশ কংগ্রেসের মো. শহিদুল ইসলাম চৌধুরী (ডাব)।

এস এম আল মামুন সীতাকুণ্ড উপজেলার সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি সাবেক এমপি এবিএম আবুল কাশেম মাস্টারের সন্তান।

মন্তব্য নেওয়া বন্ধ।