দুঃস্থদের মাঝে সিএমপির উপহার সামগ্রী বিতরণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ও কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২৫ মার্চ) চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক ও দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক এর সভাপতিত্বে এই আয়োজন সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থ ও অসহায় লোকের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

প্রধান অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, আমাদের লক্ষ্য একটাই, তা হলো গরিব অসহায় মানুষকে স্বস্তি দেওয়া। বিপর্যয় ও অভাব অনটনে তাদের পাশে থাকা। এ কাজে ব্যবসায়ী ও সমাজের ধনাঢ্য ব্যক্তিরা সহযোগিতা করতে পারেন। আমরা সমন্বয় করছি যাতে ধনাঢ্য ব্যক্তিরা গরিবের কাছাকাছি যেতে পারেন। তিনি আরও বলেন, আমরা একটা বার্তা দিতে চাই তা হলো ধনীরা যেন তাদের সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ান যাতে পবিত্র রমজানের সংযম ও তাৎপর্য সার্থক হয় এবং রমজান শেষে সবাই মিলে ঈদের আনন্দ উপভোগ করতে পারে।

দুঃস্থদের মাঝে সিএমপির উপহার সামগ্রী বিতরণ 1

অনুষ্ঠানে এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম, মহানগর কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরি স্বপন, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস) আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার ( ট্র্যাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।