বায়েজিদ থানা পুলিশ ধরলো ভুয়া ডিবি পুলিশ

চট্টগ্রাম নগরীর বায়েজিদে ডিবি পুলিশ পরিচয় দিয়ে এক নারীকে অপরহরণের সময় মো.ইমন হোসেন মুন্না (৩৫) ও মো.আরাফাত (২২) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে বায়েজিদ থানা পুলিশ।
১৪ ফেব্রুয়ারি (বুধবার) বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা এই তথ্য নিশ্চিত করেনে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে তাদেরকে গ্রেফতার করা হয়।

ওনি সঞ্জয় কুমার সিনহা বলেন, বিকেলে নাছিমা বেগম রত্নার বাসায় গিয়ে মো. ইমন হোসেন মুন্না নিজেকে ডিবি পুলিশ পরিচয় দেয়। রত্নাকে মাদক কারবারী উল্লেখ করে তার কাছে ১০ হাজার টাকা দাবি করে মুন্না। টাকা না দিলে রত্নাকে জোরপূর্বক একটি সিএনজি অটোরিকশা উঠিয়ে নেওয়ার চেষ্টাকালে রত্নার প্রতিবেশী ময়না বেগম অভিযুক্তদের নিকট পুলিশের আইডি কার্ড দেখাতে বলেন। আইডি কার্ড না দেখিয়ে রত্নাকে টানা হেঁচড়া করে সিএনজি অটোরিকশায় তোলার চেষ্টা করে তারা।

ওসি বায়েজিদ আরও বলেন, রত্না চিৎকারে স্থানীয় বাসিন্দরা ওই দুইজনকে আটক করে। এ সময় একজন পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার ও ২টি মোবাইল ফোন উদ্ধার করে। মোবাইল ফোনে অভিযুক্ত ইমনের পুলিশের পোশাক পরিহিত ছবি পাওয়া যায়।

অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পলাতক একজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান ওসি সঞ্জয় কুমার সিনহা।

ভুয়া ডিবি পুলিশ মোঃ ইমন হোসেন মুন্না কুমিল্লা চৌদ্দগ্রামের পদুয়া বাজারের উত্তর পাশে ইদ্রিস মিয়ার প্রকাশ ডাক্তার আহম্মদ উল্লার বাড়ীর মোঃ ইদ্রিস ভূঁঞার ছেলে। মোঃ আরাফাত নগরীর চকবাজার পশ্চিম কাপাসগোলার মৃত সুলতান আহাম্মদের ছেলে।

মন্তব্য নেওয়া বন্ধ।