মন্দিরে মন্দিরে নৌকায় ভোট চাইলেন আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ১০টি পূজামণ্ডপ পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম। এ সময় তিনি মন্দিরে মন্দিরে নৌকার পক্ষে ভোট চান।

শনিবার (২১ অক্টোবর) সকাল ১০টা থেকে শুরু করে রাত ১০টা পর্যন্ত এসব পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি। এ সময় তিনি শাড়ী-লুঙ্গি বিতরণ, আর্থিক সহযোগিতা প্রদান এবং আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

মন্দিরে মন্দিরে নৌকায় ভোট চাইলেন আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম 1

আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ। তাঁর সরকার দেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। সেই উন্নয়নের ছোঁয়া অবহেলিত এই জনপদেও লেগেছে। এই এলাকার জন্য যে প্রকল্প চেয়েছি তিনি তা অনুমোদন দিয়েছেন। আমার নেত্রী গণমানুষের ভাগ্য বদলে কাজ করছেন। আগামীতেও এলাকার মানুষ নৌকার বিজয় চায়, শেখ হাসিনার সরকারকে বার বার চায়।

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, জননেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের ঐকান্তিক প্রচেষ্টায় এলাকার চিত্র বদলে গেছে। জননেতা জাহাঙ্গীর আলম এই এলাকার উন্নয়নের রুপকার। তিনি গণমানুষের প্রিয় নেতা এবং গরীব-দুঃখী ও মেহনতী মানুষের স্বপ্নের ঠিকানা।

এ সময় আরও উপস্থিত ছিলেন— সোনাইমুড়ী উপজেলার নির্বাহী অফিসার, সোনাইমুড়ী উপজেলার হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি-সাধারণ সম্পাদক, সোনাইমুড়ী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি-সাধারণ সম্পাদক, প্রত্যেক মন্দিরের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্দিরে মন্দিরে নৌকায় ভোট চাইলেন আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম 2

এছাড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দরা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দরা সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।