রাঙ্গুনিয়ায় ৪ শিক্ষার্থীকে যৌন নির্যাতন, শিক্ষকের মৃত্যুদণ্ড

চট্টগ্রামে একটি মাদ্রাসার চার শিশু শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগে নাছির উদ্দীন (৩৫) নামে এক শিক্ষককে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জয়নাল আবেদীন এই রায় দেন।

নাছির উদ্দীন কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ছোট ভেওলা এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি রাঙ্গুনিয়া উপজেলার আহমদিয়া আজিজুল উলুম মাদ্রাসার হোস্টেল সুপার হিসেবে কর্মরত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০২০ সালের ১৯ অক্টোবর রাঙ্গুনিয়া উপজেলার একটি মাদ্রাসায় চার শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ভুক্তভোগী এক শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নাছির উদ্দীনের নামে রাঙ্গুনিয়া থানায় মামলা করেন।

এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩-এর বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) জিকো বড়ুয়া বলেন, রাঙ্গুনিয়া উপজেলার একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন নাছির উদ্দিন। পাশাপাশি একই মাদরাসার হোস্টেল সুপারের দায়িত্বেও ছিলেন তিনি।

তিনি বলেন, আদালত আজ তাকে চার শিক্ষার্থীকে ধর্ষণের দায়ে নাছিরের বিরুদ্ধে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন। ১১ জন সাক্ষীর সাক্ষের ভিত্তিতে এ রায় দেওয়া হয়। রায় ঘোষণার সময় ওই আসামি আদালতে হাজির ছিলেন। পরে আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।