রাঙ্গুনিয়ার সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় মো. জাহাঙ্গীর (৩১) নামে এক মোটরসাইকেলে চালকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (৮ মার্চ) রাত ১২টায় পোমরা ইউনিয়নের বার আউলিয়ার ঢালা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মো.জাহাঙ্গীর লোহাগাড়া উপজেলার পুটিবিলা ওয়াজ উদ্দীন সিকদার পাড়া এলাকার আবু সৈয়দের বড় ছেলে। তার বাবা গোচরা বাজারে দীর্ঘ দিন ধরে ব্যবসা করতেন। তাদের বাড়ি লোহাগাড়ায় হলেও দীর্ঘ ৪০ বছর ধরে রাঙ্গুনিয়া পোমরা গোচরা বাজারে স্থায়ীভাবে বসবাস করে আসছেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী করে বলেন, গতকাল জাহাঙ্গীর ও তার দুই বন্ধু নিয়ে পোমরা হাজীপাড়া এলাকার ওরশে যায। ওরশ থেকে মোটরসাইকেল করে দু’জন বন্ধুসহ পাশের বার আউলিয়ার ঢালা এলাকায় ঘুরতে যাচ্ছিলো জাহাঙ্গীর।

তিনি বলেন, বার আউলিয়া সড়কটির উন্নয়নের জন্য বাঁশ ও লোহার এঙ্গেল দিয়ে দুই দিক থেকে গত এক সপ্তাহ ধরে বন্ধ করা অবস্থায় ছিলো। জাহাঙ্গীর বাইক দ্রুত গতিতে চালিয়ে যাওয়ার সময় সড়ক বন্ধ করা ওই প্রতিবন্ধকতা খেয়াল না করেই তার উপরে গিয়ে পড়ে। এতে একটি লোহার রড তার গলার কাছে ঢুকে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তবে মোটরসাইকেল আরোহী বাকি দুই জন অক্ষত রয়েছেন বলে জানান তিনি।

মন্তব্য নেওয়া বন্ধ।