শপথ নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সাংসদ এস এম আল মামুন

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ার করতে ছুটে গেছেন চট্টগ্রাম-০৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এস এম আল মামুন। এসময় দলীয় নেতাকর্মীদের পাশাপাশি তাঁর পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।
শপথ নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সাংসদ এস এম আল মামুন 1

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান নব নির্বাচিত এই সাংসদ। এ সময় সীতাকুণ্ড উপজেলা পরিষদের সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ইউপি সদস্য গণ, নিজ পরিবার ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দলীয় নেতাকর্মীদের মধ্যে ৪নং মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ রেজাউল করিম বাহার, ১ নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম তাজুল ইসলাম নিজামী, ৬ নং বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী জাহাঙ্গীর, ৫ নং বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাদাকাত উল্লা মিয়াজী, ৭ নং কুমিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদ চৌধুরী, ৮ নং সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ, ৯ নং ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবেদীন আল মামুন,২ নং বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন, সাবেক সভাপতি জাহেদ চৌধুরী ফারুক উপস্থিত ছিলেন।

পরিবারের সদস্যদের মধ্যে সহধর্মিণী দিলশাদ হেলেন, ছোট ভাই এস এম আল নোমান, দুই পুত্র সাদমান ও সারমান, কন্যা রামিসা মালিয়াত ও পুত্রবধু আনিকা আজিজ তাঁর সঙ্গে ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।