১৪তম জুডিসিয়াল অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বেলাল সম্পাদক আশরাফ

১৪তম জুডিসিয়াল অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির নির্বাচনের ফল ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বেলাল মুহাম্মদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আশরাফুল ইসলাম।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) এ ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য তালহা মাহমুদ।

কমিটির সহ-সভাপতি পদে সৈয়দ তাওসীফ মাহাদী, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে এস এম গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে রায়হানুল হাসান চৌধুরী, কোষাধ্যক্ষ পদে মো. আরিফ হোসাইন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ওয়াহিদা নাসরিন, সমন্বয়কারী পদে মো. শহিদুল ইসলাম, অনুষ্ঠান ও প্রচার সম্পাদক পদে শিল্পী দাস এবং গ্রন্থনা,প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে দুরাখসা জাহান প্রিয়াংকা নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত সভাপতি বেলাল মুহাম্মদ বলেন, আমার উপর আস্থা রাখার জন্য সকল সহকর্মী বিচারকদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। ভবিষ্যতে এসোসিয়েশনের সার্বিক স্বার্থে সবাইকে নিয়ে কাজ করার সর্বোচ্চ প্রয়াস থাকবে ইনশাআল্লাহ। এছাড়া, বিচার বিভাগের মর্যাদা সমুন্নত রাখতে ও বিচারপ্রার্থী মানুষের ন্যায় বিচার নিশ্চিত করণের জন্য আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

নির্বাচিত সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বলেন, সহকর্মী বিচারকদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। অ্যাসোসিয়েশনের সদস্যদের পারিবারিক ও পেশাগত প্রয়োজনে আমি পাশে থাকতে বদ্ধপরিকর। বিচার বিভাগের মর্যাদা সমুন্নত রাখতে কার্যনির্বাহী সদস্যদের সঙ্গে নিয়ে কাজ করে যাব।

মন্তব্য নেওয়া বন্ধ।