৩ হাজার নেতাকর্মী নিয়ে সোনাইমুড়ীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

বিএনপি- জামায়াতের গুজব, অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নোয়াখালীর সোনাইমুড়ীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের নির্দেশনায় উপজেলা, পৌরসভা, পৌরসভার অন্তর্গত সকল ওয়ার্ড, সকল ইউনিয়ন আওয়ামী লীগ এবং সকল সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সরজমিনে দেখা গেছে, শান্তি সমাবেশে উপজেলার বিভিন্ন স্থান থেকে বিভিন্ন রকম ব্যানার-ফেস্টুন হাতে উপস্থিত হোন নেতাকর্মীরা। এ সময় তারা স্লোগানে স্লোগানে চারদিক মাতিয়ে তুলেন। পরে সমাবেশ থেকে এক মিছিল নিয়ে নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

৩ হাজার নেতাকর্মী নিয়ে সোনাইমুড়ীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ 1
সভায় বক্তারা বলেন, বিএনপি- জামায়াত আন্দোলনের নামে দেশে নৈরাজ্য ও অর্থনীতি ধ্বংস করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। বর্তমান সরকারের আমলে বিভিন্ন মেগা প্রকল্পসহ দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। তারা আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে বিএনপি- জামায়াতের দেশবিরোধী কর্মকাণ্ড, অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করার আহ্বান জানান।

সোনাইমুড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফেজ আবুবকর সিদ্দিক দুলালের সভাপতিত্বে ও সোনাইমুড়ী উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী একান্ত ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, সরকার বিরোধী আন্দোলনের বিরুদ্ধে আওয়ামী লীগ সবসময় সোচ্চার। এই সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের ধারাবাহিকতা রক্ষায় তিনি সবার কাছে নৌকা মার্কা ভোট চেয়েছেন এবং আগামীতে যিনিই মনোনয়ন পাবেন তার পক্ষে সবাই একসাথে কাজ করবে বলে সবাই আশাবাদ ব্যাক্ত করেন।

শান্তি সমাবেশে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধ প্রতিহত করার আহ্বান জানান। সেই সাথে সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য সবাইকে প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।

৩ হাজার নেতাকর্মী নিয়ে সোনাইমুড়ীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ 2

সোনাইমুড়ী উপজেলার ইউনিয়ন ও পৌরসভার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীর উপস্থিতিতে উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনাইমুড়ী পৌরসভার মেয়র নুরুল হক চৌধুরী, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জসিম, সোনাইমুড়ী উপজেলা যুবলীগের আহ্বায়ক খলিলুর রহমান খলিল, নোয়াখালী জেলা পরিষদের সাবেক সদস্য আবু সায়েম, আওয়ামী লীগ নেতা ভিপি আবদুল আওয়াল সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মন্তব্য নেওয়া বন্ধ।