অস্ত্রসহ র‌্যাবের হাতে ডাকাত সর্দার আলমগীর আটক

0

হত্যা, অস্ত্র, ডাকাতিসহ একাধিক মামলার আসামী ডাকাত সর্দার মো. আলমগীর ও তার এক সহকারীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে একটি একনালা দেশীয় বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে কক্সবাজার জেলার পেকুয়া থানার পূর্ব বিলহাছড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৭।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পেকুয়ার বিলাছড়ি থেকে মো. আলমগীর (৫২) ও তার সহকারী মো. শাহাজাহান (২১) নামে দুইজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, আলমগীর কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজি, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অবৈধ কার্যক্রম করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী চট্টগ্রাম খবরকে বলেন, হত্যাসহ একাধিক মামলার আসামি আলমগীর ও তার সহযোগী মো. শাহাজাহানকে র‌্যাব অস্ত্রসহ আটক করে থানায় হস্তান্তর করেছে। আমরা তাদের আদালতে সোপর্দ করেছি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm