কাপ্তাই বেড়াতে গিয়ে কর্ণফুলীতে ডুবে ২ পর্যটকের সলিল সমাধি

0

চট্টগ্রাম থেকে রাঙামাটির কাপ্তাই ঘুরতে গিয়ে সীতাঘাট মন্দির সংলগ্ন কর্ণফুলী নদীর পানিতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছেন ৬ পর্যটক। তাদের মধ্যে লোকেস বৈদ্য (১৯) নামের একজনের লাশ উদ্ধার করা হয়েছে। জীবিত উদ্ধার করা হয়েছে চারজন। এখনো অপূর্ব সাহা (১৮) নামের একজন নিখোঁজ রয়েছে।

বুধবার (১১ মে) দুপুর ৩টার সময় উপজেলার সীতাঘাট মন্দির এলাকায় এই ঘটনা ঘটে।

লেফট্যানেন্ট কমান্ডার ফয়জুল ইসলাম মন্ডল নেতৃত্বে লে. কমা. সেলিম রেজাসহ নৌ বাহিনীর ৮ সদস্যের একটি ডুবুরি দল সীতার ঘাট এলাকায় কর্নফুলি নদীতে নিখোঁজ পর্যটককের সন্ধ্যানে উদ্ধার কার্যক্রম শুরু করেন এবং বিকেল ৫ টায় একজনকে মৃত উদ্ধার করেন।

নিহত লোকেস বৈদ্য চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার শাকপুরা গ্রামের অপু বৈদ্যের ছেলে ও চট্টগ্রাম ইসলামিয়া কলেজের প্রথম বর্ষের ছাত্র। নিখোঁজ অপূর্ব সাহা চট্টগ্রাম সদরঘাট থানা এলাকার বাসিন্দা।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জসিম উদ্দিন চট্টগ্রাম খবরকে বলেন, কাপ্তাই ঘুরতে এসে ৬ পর্যটক পানিতে গোসল করতে নামলে তলিয়ে যায়। এসময় ৪ জন সাতরে উঠতে পারলেও ২ জন নদীর পানিতে তলিয়ে যায়। তাদের একজনের লাশ উদ্ধার হয়েছে। রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে নৌ বাহিনী এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা আজকের মতো উদ্ধার অভিযান স্থগিত করেছেন। সকালে আবার উদ্ধার অভিযানে নামবেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm