খোলা ট্রাকের ডিজে পার্টির হৈ-হুল্লোড়, চাতরী আটকালো পুলিশ

0

খোলা ট্রাকে গাদাগাদি করে নতুন কাপড়ে সেজে, গান-বাজনা করে, উচ্চ শব্দে সাউন্ড বক্স বাজিয়ে চারপাশে আতঙ্কের সৃষ্টি করে অর্ধশতাধিক তরুণ নিয়ে যাচ্ছিল পারকি সমুদ্র সৈকতের দিকে।
চাতরী চৌমুহনী ট্রাফিক বক্সের সামনে আসলে সিগনাল দেন এক ট্রাফিক কর্মকর্তা। সিগনাল অমান্য করে পালানোর সময় আটক করে দেন মামলা এবং গাড়ির কোনো কাগজপত্র দেখাতে না পারায় চালককে গুনতে হয় জরিমানা।

ঈদের চতুর্থদিন শনিবার (৭ মে) বিকালে চট্টগ্রামের আনোয়ারায় পারকি সমুদ্র সৈকতে ট্রাকে করে ঘুরতে যাওয়া পর্যটকরা চাতরী চৌমুহনী বাজারে শব্দ দূষণ ঘটিয়ে জরিমানা গুণে বাড়ি ফেরত গেলেন পর্যটকরা।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারার ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ রেজাউল হক বলেন, পুলিশের চেকপোস্ট রয়েছে সড়কে। ঈদের দিন যেসব ট্রাকে করে এভাবে ছেলেরা এসেছে, তাদের সাময়িক সময় আটকে রেখে সড়ক ত্যাগ করতে পরামর্শ দেওয়া হয়।

তিনি আরো বলেন, সড়কে ট্রাক বা পিকআপ ভ্যানে লোকজন বহন করাই নিষিদ্ধ। ঈদের সময় অনেককে বিনোদনের নামে ট্রাক-পিকআপ ভ্যান নিয়ে ঘুরে বেড়াতে দেখা গেছে। আমরা যেখানেই তাদের পেয়েছি, সেখান থেকেই ফিরিয়ে দিয়েছি। সড়কে যানজট নিরসনে কাজ করছে ট্রাফিক পুলিশ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm