গ্রেনেড হামলার প্রতিবাদে আনোয়ারায় ছাত্রলীগের সমাবেশ

0

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও ওই ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে চট্টগ্রামের আনোয়ারা সরকারি কলেজ ছাত্রলীগ।

রোববার (২১ আগস্ট) দুপুরে উপজেলার আনোয়ারা সরকারি কলেজ হলরুমে দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ ফারুক ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রিদোয়ানুল হক চৌধুরী, প্রধান বক্তা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য এম. নজরুল ইসলাম।

ছাত্রলীগ নেতা বাবুল রাজের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামীম, চাতরী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক তারেক আজিজ, কলেজ ছাত্রলীগ নেতা জিসান, বেলাল খোরশেদ, নিউটন, শাকিল, মিজান, হৃদয়, নাসরিন সুলতানা শিমু, হুমাইরা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বিভিন্ন সময় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য চেষ্টা চালানো হয়েছে। কিন্তু জনগনের প্রিয় নেত্রীকে সব সময় আল্লাহ রক্ষা করেছেন। বিএনপির নেতৃত্বাধীন চার দলীয় জোট আমলে ২১ আগস্ট যে গ্রেনেড হামলা হয়েছে তাও ছিল জননেত্রীকে হত্যার চেষ্টা। বক্তারা অবিলম্বে এ ঘটনার সাথে জড়িতদের বিচারের রায় কার্যকরের দাবি জানান।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm