চট্টগ্রাম নগরে মাদক নির্মূলে অভিযান, ১৪ জন আটক

0

চট্টগ্রাম নগরে আউটার স্টেডিয়াম, সিআরবির গোয়ালপাড়া, পুরাতন রেল স্টেশনে, সিনেমা প্লেস ও কাটা পাহাড় এলাকায় অভিযান চালিয়ে ১৪ মাদক সেবনকারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন। ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা আদায় করা হয়।

চট্টগ্রাম নগরে মাদক নির্মূলে অভিযান, ১৪ জন আটক 1

আটকৃতরা হলেন মো. মহসিন (৩৫), মো. ফরহাদ (২৫), মো, মশিউর রহমান (৩২), মো. জসিম (৩৫), মো. ইউনুস (৪৫), মো. সাগর (২০), মো. সাইফুল ইসলাম (২০), মো. রায়হান (১৮), মো. সবুজ (১৮), মো. জুয়েল (২৬), মো. নাসির হোসেন (২২), মো. ইমরান হোসেন (২৫), মো. সোহেল রানা (২২) ও মো. মনির হোসেন (৪০)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন চট্টগ্রাম খবরকে বলেন, নগরীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ১৪ জন মাদকসেবীকে আটক করা হয়েছে। তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়ার পাশাপাশি জরিমানা আদায় করা হয়েছে। আগামীতেও মাদক নির্মূলে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনকে সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও চট্টগ্রাম নগর পুলিশের সদস্যরা।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm