পটিয়ায় ইউপি নির্বাচন— নৌকা জয়ী ১৩টিতে, স্বতন্ত্র ৪টিতে

0

চট্টগ্রামের পটিয়া উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মধ্যে ১৩টিতে নৌকার প্রার্থী এবং চারটিতে স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে বিজয়ীরা হলেন— জিরি ইউনিয়নে আমিনুল ইসলাম টিপু (নৌকা), আশিয়া ইউনিয়নে এম এ হাসেম (নৌকা), খরনা ইউনিয়নে মাহবুবুর রহমান (নৌকা), কাশিয়াইশ ইউনিয়নে আবুল কাশেম (নৌকা), কেলিশহর ইউনিয়নে সরোজ কান্তি সেন নান্টু (নৌকা), কচুয়াই ইউনিয়নে ইনজামুল হক জসিম (নৌকা), হাবিলাসদ্বীপ ইউনিয়নে ফৌজুল কবির কুমার (নৌকা), ছনহরা ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম (নৌকা), ধলঘাট ইউনিয়নে রনবীর ঘোষ টুটুন (নৌকা), ভাটিখাইন ইউনিয়নে মোহাম্মদ বখতিয়ার (নৌকা)।

অপর চার ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যানরা হলেন, কুসুমপুরা ইউনিয়নে জাকারিয়া ডালিম, জঙ্গল খাইন ইউনিয়নে শাহাদাত হোসেন সবুজ, কোলাগাঁও ইউনিয়নে মাহবুবুল হক চৌধুরী ও হাইদগাঁও ইউনিয়নে বি এম জসিম।

এই উপজেলার শোভনদন্ডী ইউনিয়নে এহসানুল হক, বড়লিয়া ইউনিয়নে শাহীনুল ইসলাম সানু এবং দক্ষিণ ভূর্ষি ইউনিয়নে মোহাম্মদ সেলিম সরকারী দল আওয়ামী লীগের মনোনীত এবং একক প্রার্থী হওয়ায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছে আগেই।

রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১৭টি ইউনিয়নের ১৬০টি ভোটকেন্দ্রে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিচ্ছিন্ন কয়েকটি ঘটনার মধ্যে ব্যালট ছিনতাই, ধাওয়া-পাল্টা ধাওয়ার কারণে তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করে উপজেলা নির্বাচন অফিস।

রাতে পটিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচিত চেয়ারম্যান নাম ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আরাফাত আল হোসাইনী। দায়িত্বপ্রাপ্ত সকল রিটার্নিং এবং নিবার্চন সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিতিতে বিজয়ী সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের নামও ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm